রবিবার, ১০ জানুয়ারী, ২০১৬

ক্যাচাল-১

প্রথম দিন...
_কি অবস্থা আপু?
_আপনি কোন হসপিটাল এর ডক্টর?
_ইয়ে মানে! আমি ডক্টর হতে যাবো কেনো?
_না,যেভাবে আমার অবস্থার কথা জিজ্ঞেস করলেন, ডাক্তার ছাড়া এমনভাবে আর কেউ কখনো জিজ্ঞেস করেনি তো!
_হুম
_(মেয়ে চুপ) 
_এই যে ব্যস্ত নাকি?
_কেন? কোনো কাজের ব্যবস্থা করে দিবেন নাকি?
_না,কিছু বলছেন না যে!
_আপনার সাথে আমি কি একি স্কুলে পড়েছি?
_না
_আপনি কি আমার পাশের বাড়ির আন্টির ছেলে?
_না তো,আপনার বাড়ি আমি চিনি না
_আপনার সাথে আমি কখন ব্যবসা নিয়ে চুক্তি করেছি?
_আরে না,আমি ব্যবসা করবো কেন? আমি এখনো কলেজে পড়ি
_তাহলে এইবার আপনি ই বলুন,আপনার সাথে কি বলবো?
_আচ্ছা ঠিক আছে
_(মেয়ে চুপ)
_কিছু মনে না করলে আমরা নরমালি কিছু কথা বলতে পারি?
_এতক্ষন যে কথা বললাম, এর মধ্যে কি abnormal কিছু ছিল?
_(Feeling- মাইয়া টারে কেউ গলা টিপা ধর) না মানে,আপনার সম্পর্কে এখনো কিছু জানা হল না তো তাই
_কত টাকা পেয়েছেন?
_মানে? কিসের টাকা?
_কেন? এই যে আমার ঘটকালি করার দায়িত্ব পেলেন যে,আমার আব্বু আপনাকে সিগারেট খাওয়ার টাকা দেয় নি?
_আস্তাগফিরুল্লাহ, এইসব কি বলছেন! আমি সিগারেট খাই না তো
_(মেয়ে আবারো চুপ)
_হ্যালো
_মনে হচ্ছে ঘুমিয়ে ঘুমিয়ে ফোনে কথা বলছেন!
_(ধুর,আর পারবো না এই মাইয়ার সাথে ফালতু পেচাল পারতে ) সরি আপু, এতক্ষন আপনাকে বিরক্ত করার জন্যে
_আপনি জানেন ই যখন আমাকে বিরক্ত করছেন তাহলে এতক্ষন আমাকে বিরক্ত না করলেই ভাল হত
_(যাহ বাবা,এই মেয়ের থেকে রেহাই নাই দেখছি) আচ্ছা আপু,সরি বললাম তো
_আপনাদের ছেলেদের এই এক স্বভাব,কিছু হলেই সরি
_(ছেলে চুপ)
_কি হল ভাইয়া
_(feeling -পাল্টা জবাব) ঐ ছেমরি তর খাইয়া দাইয়া কাম নাই! যা ফুট এখান থেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন