বুধবার, ১৩ জানুয়ারী, ২০১৬

পেছনের গল্প


-আচ্ছা আপনি কি সবসময় এরকম?
-কেমন?
-এমন চুপচাপ!
-না তো
-তাহলে আমি একটা মেয়ে হিয়ে আপনাকে এত প্রশ্ন করছি আর আপনি!!
-ওহ আচ্ছা!
-আপনি কি বিরক্ত হচ্ছেন?
-না,বলুন
-আচ্ছা থাক,আপনাকে আর কষ্ট দিব না
-আপনি কি রাগ করলেন?
-না
-আমাকে যারা চেনে তারা জানে,আমি ওদের খুব বিরক্ত করি
-আমরা কি পরিচিত হতে পারিনা?
-আমি মেয়েদের সাথে খুব বেশি কথা বলিনা
-(নিরব)
-লিস্টে কয়েকজন ছেলে আছে,খুব জ্বালাতন করি
-মিথ্যে বলছেন! আপনার একজন ফ্রেন্ড বলেছে আমাকে আপনি ছেলেদের সাথেও বলেন না
-অনেক খবর রেখেছেনন দেখছি!
-শুধু কি আমিই প্রশ্ন করে যাবো,আপনার কিছুই জানতে ইচ্ছে হয় না?
-ভয় লাগে যদি মায়া বেড়ে যায়
-আপনি কাউকে ভালবাসেন? 
-হ্যা
-কাকে? জানতে পারি কি?
-কল্পনা কে
-সে কে?
-চিনবেন না
-(নিরব)
-আপনি নিশ্চয় কাউকে ভালবাসেন
-হুম
-(নিরব)
-কাকে ভালবাসি জানতে চাইলেন না একবার?
-না
-কেনো?
-মায়া অনেক খারাপ জিনিস
-তবুও খুব বেশি ক্ষতি কি!
-অবশেষে থাকলে কিছু ক্ষতির পরিমাপ দেখবো.....
""
এই কথাগুলো কাল্পনিক।প্রতি টা কথা খুবই আবেগের।ফেসবুক,চ্যাট, ইমো,ভাইবার,উইচ্যাট এর মত ১০০এ্যাপস এ প্রতিদিন ই এই ২টা ছেলে মেয়ের মত হাজার ছেলে মেয়ে কথা বলছে।মায়া জড়ানো কথা! আবেগী কথা! আকর্ষিক কথা!
যার কারনে অনেকে প্রেমে পড়েনা,বাধ্য হয়ে প্রেমের দিকে যায়।উপরের ছেলে মেয়ের গল্পটা যদি শেষ করতাম তাহলে দেখা যেত সেখানে লিখতাম "শুরু হলো তাদের কাল্পনিক স্বপ্নময়ী প্রফুল্ল জিবন যার জন্যে দুজনই এতদিন যাবত অপেক্ষা করেছে" হয়ত বা বলতাম "দুজনের জন্ম দুজনের জন্য"
যার জিবন তার হাতের মূয়া।আমার কিছু বলার জন্যে তাদের জিবন যেমন আটকে থাকবেনা তেমনি তাদের কল্পনা গুলো মিথ্যে হলেও তারা সাথে সাথে মারা যাবে না।সবই থাকবে -কষ্ট, দুঃখ নিয়ে মাখামাখি জিবন হবে তাদের।
I am nothing.its your life what's ur choice

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন